অর্গানিকেয়ার এলোভেরা জেল

এলোভেরা আমাদের ত্বক এবং চুলের জন্যে খুবই ভালো। আর অয়েলি ত্বক হলে তো কথাই নেই। অয়েলি ত্বকের জন্যে সাধারণত মানানসই ময়েশ্চারাইজার পাওয়া খুবই কঠিন। কিন্তু প্রতিদিন প্রতিদিন এলোভেরা পাতা থেকে জেল বের করে ব্যবহার করা খুবই যন্ত্রণাদায়ক একটি বিষয়, তাই না? তাই তো আজ আমরা রিভিউ দেখবো অর্গানিকেয়ার এর এলোভেরা জেল এর।  
প্যাকেজিং
এলোভেরা জেলটি একটি গোল ছোট টিউবে পাওয়া যায়। কাগজের বক্স খুলে নিলেই ছোট্ট স্বচ্ছ টিউবে এলোভেরা জেল দেখা যায়। এই টিউবে ৭০ গ্রাম এলোভেরা জেল থাকে। আপনার দরকার অনুযায়ী হাত দিয়ে ক্রিমের মত নিয়ে নিবেন। 

কনসিস্টেন্সি 
এলোভেরা জেলটি দেখতে একদম ক্লিয়ার এবং পানির মত। এর কন্সিসস্টেন্সি একদম হালকা। আঙ্গুল দিয়ে তুললে খুব সহজেই উঠে আসে।

কীভাবে ব্যবহার করবেন
আপনার স্কিন ক্লিন করে দরকারমত এলোজেল নিয়ে হালকা হাতে মুখে এবং গলায় ম্যাসাজ করে লাগিয়ে নিন। দিনের বেলা বাইরে যেতে হলে এর উপরে আপনি সানস্ক্রিনও ব্যবহার করতে পারেন। 

প্রোডাক্টটির যা যা ভালো লেগেছে  
১) টেক্সচার: একদম স্মুথ, ত্বকে লাগানোর পরেই সুন্দরভাবে ত্বকে মিশে যায়। লাগনোর পরেই ত্বকে খুব ভালো লাগে।  
২) খুবই হাইড্রেটিং: যেকোনো হাইড্রেটিং ময়েশ্চারাইজার ত্বকে লাগানোর পরেই ত্বক তেলতেলে হয়ে যায়। কিন্তু এই এলোজেলের সবচেয়ে পজিটিভ দিক হলো, এটি ত্বককে একেবারেই তেলতেলে করে না, সুন্দরভাবে হাইড্রেট করে এবং ময়েশ্চারাইজ করে।  
৩) এটি প্রতিদিন ব্যবহার করার মত একটি জেল। আর পরে আমাকে আর কোন ক্রিম ব্যবহার করতে হয় না। এরপরেই আমি সানস্ক্রিন ব্যবহার করি। 
৪) সব ধরণের ত্বকের জন্যে ভালো, বিশেষ করে অয়েলি স্কিন এবং ব্রণ আছে যাদের, তাদের জন্যে খুবই ভালো।    
৫) অল্প একটু ব্যবহার করলেই হয়, তাই একটা টিউব অনেকদিন চলে। আমার এই টিউবটি ১ মাসের উপর ব্যবহার করছি। এখনো এক-চতুর্থাংশ বাকি আছে।
মূল্য এবং রেটিং 
৭০ গ্রামের টিউবের দাম পড়েছে ২০০ টাকা। খুবই এফোর্ডেবল এবং এই দামে আসলে এর চাইতে ভালো কোন ময়েশ্চারাইজার পাওয়া সম্ভব নয়।  
আমি অর্গানিকেয়ারের এলোজেলকে ১০ এ ৯ দিবো। 
এটি সহজেই কিনতে পাওয়া যায়। আমি ঘরে বসে সহজে কিনে ফেলেছি মায়া ফার্মেসি থেকে।  
অয়েলি এবং সেনসিটিভ স্কিন যাদের তাদেরকে আমি এটা রেকমেন্ড করবো।  আমার অয়েলি স্কিনে এটি ব্যবহার করে খুব ভালো লেগেছে। আমি আবার আমার নেক্সট টিউব অর্ডার করে ফেলেছি, আপনিই বা আর বসে থাকবেন কেন? 

Leave a Reply